ক্রমিক নম্বর |
সেবার নাম |
সেবা প্রদান পদ্ধতি |
প্রয়োজনীয় কাগজপত্র এবং প্রাপ্তিস্থান |
সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি |
সেবা প্রদানের সময়সীমা |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (নাম, পদবী, ফোন নম্বর ও ই-মেইল) |
আপিল কর্মকর্তা (নাম, পদবী, ফোন নম্বর ও ই-মেইল) |
(১) |
(২) |
(৩) |
(৪) |
(৫) |
(৬) |
(৭) |
|
১। |
ভোক্তা-অধিকার লঙ্ঘনজনিত প্রাপ্ত অভিযোগ তদন্ত ও নিষ্পত্তি।
|
অভিযোগ প্রাপ্তির পর যথাযথ বিধি-বিধান অনুসরণপূর্বক অভিযোগসমূহের তদন্ত ও নিষ্পত্তিকরণ |
প্রয়োজনীয় কাগজপত্রঃ ক) নির্ধারিত ফরমে লিখিত অভিযোগ। খ) অভিযোগের যথাযথ প্রমাণ (ভাউচার ও অন্যান্য প্রমাণক)
তথ্যপ্রাপ্তি স্থানঃ ১। অনলাইনে অভিযোগ www.dncrp.com ২। অভিযোগ ফরম |
বিনা মূল্যে |
৩০( ত্রিশ ) কার্যদিবস |
জনাব আব্দুস ছালাম সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়,ময়মনসিংহ। ফোনঃ ০২৯৯৭৭১০৩৩৫ মোবাইলঃ ০১৩১৮৩৯৬৯৩৬ ই-মেইলঃ ad-mymensingh@dncrp.gov.bd |
জনাব মো: জাহাঙ্গীর আলম উপপরিচালক, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয়,ময়মনসিংহ। ফোনঃ ০২৯৯৭৭১০703 মোবাইলঃ ০১৩১৮৩৯৭৯০০৪ ই-মেইলঃ dd-mymensingh@dncrp.gov.bd
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস